ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
bangla news

সুবর্ণচরে গণধর্ষণ: আরো ২ আসামির স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৯ ৮:৫৩:৫৮ পিএম
ম্যাপ

ম্যাপ

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে ভোটের জেরে এক নারীকে গণধর্ষণ মামলার এজাহারভুক্ত আরো দুই আসামি আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বুধবার (০৯ জানুয়ারি) বিকেলে সোহেল ও  জসিম নামে সেই দুই আসামি নোয়াখালী আমলি আদালত-২ (চরজব্বর) এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। 

এর আগে ৬ জানুয়ারি এ দুই আসামিসহ মামলার সাত আসামিকে পাঁচদিন করে রিমান্ড দেন আদালত। বুধবার রিমান্ডে থাকা অবস্থায় তাদের মধ্যে সোহেল ও  জসিম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে তাদের আদালতে হাজির করা হয়। পরে তারা দু’জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে আদালত তা আমলে নিয়ে রেকর্ড করেন।

এর আগে সোমবার (০৭ জানুয়ারি) বিকেলে রিমান্ড আবেদনের জন্য মামলার মোট ১০ আসামির মধ্যে সালাউদ্দিন ও আবুলসহ তিনজনকে আদালতে হাজির করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। ওই সময় রিমান্ড মঞ্জুর করার আগেই সালাউদ্দিন ও আবুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক আবুল খায়ের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14