ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দশম বর্ষে কালের কণ্ঠ, কেক কাটলেন বসুন্ধরা গ্রুপের এমডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
দশম বর্ষে কালের কণ্ঠ, কেক কাটলেন বসুন্ধরা গ্রুপের এমডি কেক কেটে কালের কণ্ঠের বর্ষপূর্তির উদ্বোধন করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও ইডব্লউএমজিএলের এমডি সায়েম সোবহান আনভীর এবং তার সহধর্মিণী সাবরিনা সোবহান। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: প্রতিষ্ঠার দশম বর্ষে পা রাখছে দেশের অন্যতম পাঠকপ্রিয় দৈনিক কালের কণ্ঠ। নয় বছরের সাফল্যের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১০ জানুয়ারি) এক দশকে পদার্পণ করবে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড (ইডব্লিউএমজিএল) এর পত্রিকাটি।

বুধবার (০৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইডব্লিউএমজিএল কমপ্লেক্সে কালের কণ্ঠের কার্যালয়ে দৈনিকটির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালার উদ্বোধন করা হয়। কেক কেটে অনুষ্ঠানমালার উদ্বোধন করেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও ইডব্লউএমজিএলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও তার সহধর্মিণী সাবরিনা সোবহান।

 

কালের কণ্ঠের বর্ষপূর্তির উদ্বোধন করেন সায়েম সোবহান আনভীর ও তার সহধর্মিণী সাবরিনা সোবহান।  ছবি: ডিএইচ বাদলএ সময় কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ইংরেজি দৈনিক ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদ, ইডব্লিউএমজিএলের প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীসহ সাংবাদিক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বুধবার উদ্বোধনের পর বৃহস্পতিবার দিনভর বর্ণাঢ্য অনুষ্ঠানমালা থাকছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড কার্যালয়ে। সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠানমালা।  কালের কণ্ঠের বর্ষপূর্তির উদ্বোধন করেন সায়েম সোবহান আনভীর ও তার সহধর্মিণী সাবরিনা সোবহান।  ছবি: ডিএইচ বাদলসেদিন বিকেল ৩টায় ৩০ জন গুণী ব্যক্তিকে সংবর্ধনা দেবে কালের কণ্ঠ।

‘আংশিক নয়, পুরো সত্য' স্লোগানে ২০১০ সালের ১০ জানুয়ারি আত্মপ্রকাশ করে দৈনিক কালের কণ্ঠ। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্প সময়ের মাঝেই পাঠকপ্রিয়তা লাভ করে নন্দিত দৈনিকটি।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
এসএইচএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।