ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মণিরামপুরে অপহৃত স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
মণিরামপুরে অপহৃত স্কুলছাত্রের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

যশোর: যশোরের মণিরামপুরে অপহৃত স্কুলছাত্র আবু তারিফের (৯) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

তারিফ উপজেলার খানপুর ইউনিয়নের ফেদাইপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। সে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিলো।

বুধবার (০৯ জানুয়ারি) ভোর ৫টার দিকে খানপুর ইউনিয়নের ফেদাইপুর গ্রামের একটি কালভার্টের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মণিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রহমান বাংলানিউজকে জানান, শিশু তারিফ নিখোঁজের ঘটনায় সোমবার (৭ জানুয়ারি) পরিবারের পক্ষ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে অভিযান চালিয়ে উপজেলার খানপুর ইউনিয়নের ফেদাইপুর গ্রামের একটি কালভার্টের নিচ থেকে তারিফের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার (৬ জানয়ারি) বিকেলে খেলার উদ্দেশে বাড়ি থেকে বের হয় তারিফ। সন্ধ্যা হলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন আশপাশের এলাকা ছাড়াও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেন। কিন্তু না পেয়ে পরদিন সোমবার (৭ জানুয়ারি) মণিরামপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তারিফের চাচা শরিফুল ইসলাম বলেন, নিঁখোজের পরদিন মঙ্গলবার (৮ জানুয়ারি) ভোরে আমাদের বাড়ির আঙিনা থেকে একটি চিরকুট কুড়িয়ে পান প্রতিবেশীরা। ওই চিরকুটের উপরের অংশে ‘তারিফ আমার কাছেই আছে, নিচের অংশে একটি মোবাইল নম্বর’ খেলা রয়েছে। প্রতিবেশী এক নারী ওই মোবাইল নম্বরে যোগাযোগ করলে তারিফকে ফেরত নিতে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহণকারী। এরপর বিকেলে বিষয়টি স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামকে জানালে তিনিও ওই নম্বরে কথা বলেন। তার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। আমরা ওই টাকা দিতে রাজি হলে একটি বিকাশ নম্বর দেয় অপহরণকারী।

একপর্যায়ে কৌশলে ওই বিকাশ এজেন্টের সঙ্গে কথা বলে জানা যায় দোকানটি কেশবপুর থানার সামনে। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। এরপর মুক্তিপণের টাকা নিতে আসলে পুলিশের সহযোগিতায় বেলাল (অপহরণকারী) নামে এক প্রতিবেশীকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।