ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টুঙ্গীপাড়ার পথে প্রধানমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
টুঙ্গীপাড়ার পথে প্রধানমন্ত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ফটো)

গোপালগঞ্জ: একটানা তৃতীয়বারসহ চতুর্থবারের মত প্রধানমন্ত্রী হয়ে ও নতুন মন্ত্রিসভা গঠনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানা‌তে গোপালগ‌ঞ্জের টুঙ্গীপাড়ায় আস‌ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নব গ‌ঠিত মন্ত্রিসভার সদস্যরা।

বুধবার (৯ জানুয়ারি) বেলা ১১টা ৪০ মিনিটে হেলিকপ্টারে করে  টুঙ্গীপাড়ায় পৌঁছাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় দলীয় নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানা‌বেন।

দুপুর ১২টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে উপস্থিত হয়ে সমাধির বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। এসময় সশস্ত্র বাহিনীর প্রধানমন্ত্রীকে অনার অব গার্ড প্রদান করবে।

পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত ও দেশের সাফল্য কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নে‌বেন তিনি।

প্রধানমন্ত্রীর পক্ষে শ্রদ্ধা নিবেদনের পর মন্ত্রী পরিষদের সদস্যদের নিয়ে দলীয় প্রধান হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন শেখ হাসিনা।

সব কর্মসূচি শেষ করে দুপুর আড়াইটায় হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে টুঙ্গীপাড়া ত্যাগ করেন প্রধানমন্ত্রী।  

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।