ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ৭ বছরের নাতিকে কুপিয়ে পালিয়েছেন দাদা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
ফতুল্লায় ৭ বছরের নাতিকে কুপিয়ে পালিয়েছেন দাদা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭ বছর বয়সী নাতি জোবায়েরকে কুপিয়ে পালিয়েছেন তার দাদা আব্দুর রশিদ (৫৫)। 

সোমবার (৭ জানুয়ারি) রাতে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে শিশুর বাবা কুরবান আলী। এর আগে রোববার (৬ জানুয়ারি) সকালে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ভোলাইল এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুর বাবা কুরবান আলী জানান, দীর্ঘদিন যাবত তার বাবা আব্দুর রশিদের সঙ্গে তাদের পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে রোববার সকালে জোবায়েরকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে ধারালো দা দিয়ে মাথা ও শরীরের বিভিন্নস্থানে এলোপাথারি কুপিয়ে এবং লোহার হাতুরি দিয়ে পিটিয়ে জখম করে। জোবায়েরকে লেপ মুড়িয়ে ঘরে রেখে বাহির থেকে দরজা লাগিয়ে পালিয়ে যান রশিদ। পরে নিজে ঘরের টিন কেটে বাইরে বের হয়ে আসে জোবায়ের। তখন আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আমাদের খবর দেয়। জোবায়ের বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের বাংলানিউজকে জানান, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
আর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ