[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

নাতিকে কুপিয়ে হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৭ ৯:৪৭:৪৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭ বছর বয়সী নাতিকে কুপিয়ে ও লেপমোড়া দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছেন দাদা আব্দুর রশিদ (৫৫)।
 

শিশুটির নাম জোবায়ের। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (০৭ জানুয়ারি) রাতে ফতুল্লা মডেল থানায় অভিযোগটি দায়ের করেন শিশুটির বাবা কুরবান আলী। এর আগে, রোববার (০৬ জানুয়ারি) সকালে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ভোলাইল এলাকায় এ ঘটনা ঘটে।

কুরবান আলী বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে তার বাবা আব্দুর রশিদের সঙ্গে তাদের স্বামী-স্ত্রীর পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে রোববার সকালে জোবায়েরকে হত্যার উদ্দেশ্যে ধারালো দা দ্বারা মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেন। এরপর লেপ মুড়িয়ে ঘরে রেখে বাহির থেকে দরজা লাগিয়ে রশিদ পালিয়ে যান। পরে নিজে ঘরের টিন কেটে বাইরে বের হয়ে আসে জোবায়ের। তখন আশপাশের লোকজন হাসপাতালে নিয়ে আমাদের খবর দেন। জোবায়ের বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের বাংলানিউজকে জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৮
এমআরএ/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache