ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে স্বামীর পিটুনিতে আহত গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
ঝিনাইদহে স্বামীর পিটুনিতে আহত গৃহবধূর মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে যৌতুকের দাবিতে স্বামী আনিসুর রহমানের নির্যাতনে আহত হওয়ার চারদিনের মাথায় শিউলী (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

সোমবার (৭ ডিসেম্বর) সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শিউলি কালিগঞ্জ উপজেলার বড় ডাউটিয়া গ্রামের আনিসুর রহমানের স্ত্রী।

তিনি একই উপজেলার দামোদরপুর গ্রামের সোলাইমানের মেয়ে।  

জানা গেছে, ১৩ বছর আগে আনিসুর রহমান ও শিউলীর বিয়ে হয়। এরপর থেকে যৌতুকের দাবিতে প্রায়ই শিউলীকে নির্যাতন করতেন আনিসুর। সর্বশেষ ৩ জানুয়ারি সকালে শিউলীকে বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে টাকা আনতে বলেন আনিসুর। এতে রাজি হওয়ায় শিউলীকে পিটিয়ে গুরুতর আহত করেন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস আলী বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত আনিসুরকে আটক করা চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।