ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের জন্য প্রস্তুত গাড়ি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের জন্য প্রস্তুত গাড়ি মন্ত্রিসভার নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত করে রাখা হয়েছে-ছবি-বাংলানিউজ

ঢাকা: মন্ত্রিসভার নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত করে রেখেছে মন্ত্রিপরিষদ বিভাগ। শপথ গ্রহণের দিন সোমবার (৭ জানুয়ারি) সকালেই সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সামনে গাড়িগুলো পার্কিং করে রাখা হয়েছে।

টয়োটা, মিৎসুবিসি মডেলের গাড়িগুলোতে করে মন্ত্রিপরিষদ বিভাগের প্রোটোকল কর্মকর্তারা নতুন সদস্যদের বাসা বা নির্দিষ্ট স্থান থেকে নিয়ে বঙ্গভবনে বিকাল ৩টার মধ্যে উপস্থিত হবেন।

মন্ত্রিসভার নতুন সদস্যদের জন্য গাড়ি প্রস্তুত করে রাখা হয়েছে-ছবি-বাংলানিউজশেখ হাসিনার নেতৃত্বে ইতোমধ্যেই ৪৭ সদস্যের মন্ত্রিসভা গঠন করা হয়েছে।

মন্ত্রিসভার সদস্যদের শপথের পরই শুরু হবে নতুন সরকারের যাত্রা। রোববার (৬ জানুয়ারি) নতুন মন্ত্রিসভার মন্ত্রীদের নাম ঘোষণা করা হয়।  

সোমবার বিকাল সাড়ে ৩টায় বঙ্গভবনে নতুন সদস্যরা শপথ নেবেন।

গাড়ির চালক ও মন্ত্রিপরিষদ বিভাগের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, সব সদস্যদের জন্যই গাড়ি প্রস্তুত করে রেখেছে সরকারি যানবাহন অধিদফতর।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।