ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

রূপগঞ্জে বিকাশকর্মীকে গুলি করে টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৬ ৯:৪৯:৪৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শাকিল মিয়া (২৩) নামে ব্র্যাক ব্যাংক প্রতিষ্ঠান বিকাশের বিক্রয় প্রতিনিধিকে দুর্বৃত্তরা গুলি করে প্রায় ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৬ জানুয়ারি) বিকেলে উপজেলার তারাব পৌরসভার বিশ্ববরোড সাঈদ মার্কেট এলাকায় ঘটে এ ঘটনা।

বিকাশের বিক্রয় প্রতিষ্ঠান জামাল অ্যান্ড কোম্পানির উপজেলা বিক্রয় কর্মকর্তা নাহিদ হোসেন জানান, প্রতিদিনের মতো রোববার আমাদের বিকাশের বিক্রয় প্রতিনিধি শাকিল মিয়া তারাব পৌরসভার বিশ্বরোড সাঈদ মার্কেট এলাকায় বিকাশ এজেন্টদের কাছ থেকে টাকা উত্তোলন করতে যায়। বিকেলের দিকে এজেন্টদের কাছ থেকে টাকা নিয়ে মুড়াপাড়া অফিসে আসার সময় অজ্ঞাতপরিচয় ৪ থেকে ৫ জন তার গতিরোধ করে।

একপর্যায়ে তারা শাকিলের ডানপায়ে গুলি করে তার হাত থেকে প্রায় ৫ লাখ টাকা ভর্তি একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে আশ-পাশের লোকজন গুরুতর আহত অবস্থায় শাকিলকে উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢামেক হাসপাতালে পাঠান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমি আমার সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14