[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৬ ৩:২৫:২৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে দু’ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৬ জানুয়ারি) বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৫ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর গ্রামের মিছির আলীর ছেলে নোমান (২৪)ও মোগরাপাড়া ইউনিয়নের নানআলাপদী গ্রামের আমিনুল ইসলামের ছেলে আহসানউল্লাহ (২৭)।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বাংলানিউজকে জানান, উপজেলার মোগড়াপারা ইউনিয়নের কাইকারটেক ব্রিজ এলাকায় শনিবার রাতে ৮-১০ জনের একটি ডাকাতদল বিভিন্ন যাত্রীবাহী যানবাহনের গতিরোধ করে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। রাতের অন্ধকারে তারা বিভিন্ন যানবাহনে ডাকাতি করে থাকে। সম্প্রতি ওই এলাকায় বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটেছে। দুষ্কৃতিকারী ডাকাতরা বিভিন্ন যানবাহনের যাত্রীদের মারধর, ছুরিকাঘাত ও গাড়ি ভাঙচুর করে টাকা পয়সা লুট করে নিয়ে যায়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোমান ও আহসানউল্লাহকে গ্রেফতার করা হয়। অপর ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতির কথা স্বীকার করেন। বিশেষ করে শীত মৌসুমে গভীর রাতে যানবাহনে হানা দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৮
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache