ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু ধর্ষণের অভিযোগ, কবিরাজ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৯
শিশু ধর্ষণের অভিযোগ, কবিরাজ আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদরের ফতুল্লা থেকে দিনমজুরের পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশুকে ধর্ষণের অভিযোগে নূর ইসলাম গাজী (৩৪) নামে এক কবিরাজকে আটক করেছে পুলিশ। 

শনিবার (০৫ জানুয়ারি) বিকেলে কুমিল্লার দাউদকান্দির একটি ইটভাটায় অভিযান চালিয়ে ওই কবিরাজকে আটক করা হয়। পুলিশ বলছে, বেড়ানোর প্রলোভন দেখিয়ে দাউদকান্দির একটি ইটভাটায় আটকে রেখে শিশুটিকে ধর্ষণ করেছে নূর গাজী।

 

গ্রেফতার নূর ইসলাম পটুয়াখালী জেলা সদরের বোহালগাছিয়া গ্রামের চাঁন মিয়া গাজীর ছেলে। সে ফতুল্লার শিহাচর তক্কারমাঠ এলাকার খবিরের বাড়িতে ভাড়া থেকে কবিরাজি করে বলে জানা গেছে।  

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বাংলানিউজকে জানান, নূর ইসলাম গাজী ৩১ ডিসেম্বর বিকেলে একই বাড়ির ভাড়াটিয়া এক দিন মজুরের মেয়েকে আশপাশে বেড়ানোর কথা বলে প্রথমে পটুয়াখালী নিয়ে যায়। পরে সেখান থেকে কুমিল্লার দাউদকান্দি এলাকায় একটি ইটভাটায় নিয়ে যায় সে।  

সেখানে শ্রমিকদের ঘরে রেখে শিশুটিকে ধর্ষণ করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে সেখান থেকে নূর ইসলামকে আটক করে পুলিশ। আর শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।  

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯ 
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।