ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সূবর্ণচর গণধর্ষণ: গৃহবধূকে দেখতে বামজোটের নেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
সূবর্ণচর গণধর্ষণ: গৃহবধূকে দেখতে বামজোটের নেতারা গৃহবধূকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে কেন্দ্রীয় বাম জোটের প্রতিনিধি দল

নোয়াখালী: নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরবাগ্গা গ্রামে বিরোধী একটি দলকে “ভোট দেওয়ার জেরে” স্বামী ও সন্তানদের বেঁধে গণধর্ষণের শিকার গৃহবধূকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে এসেছে কেন্দ্রীয় বাম জোটের একটি প্রতিনিধি দল। 

তারা হাসপাতালে গিয়ে ভুক্তভোগী নারী ও তার স্বামীর সঙ্গে কথা বলেন। এসময় নেতারা তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং বিচার ও চিকিৎসার বিষয়ে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

শুক্রবার (০৪ জানুয়ারি) দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে যান বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স ও কেন্দ্রীয় সম্পাদক মণ্ডলির সদস্য লক্ষ্মী চক্রবর্তীর নেতৃত্বে বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় নেতারা।  

তারা এ ঘটনায় নিন্দা জানিয়ে জড়িতদের সবাইকে গ্রেফতার ও দ্রুত আইনে মামলা নিষ্পত্তির দাবি জানান।  
    
প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর দিবাগত মধ্য রাতে নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। বিরোধী একটি দলকে (বিএনপি) ভোট দেওয়ায় বর্বরোচিত এ ঘটনা ঘটেছে বলে ধর্ষিতার স্বামী অভিযোগ করেছেন।  

অভিযুক্ত নয় জনকে আসামি করে চরজব্বার থানায় ইতোমধ্যে একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের পর এ পর্যন্ত পুলিশ সাত জনকে গ্রেফতার করেছে। নির্যাতিত গৃহবধূ নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।