ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবিদ্বারে ডাকাতের হাতে বৃদ্ধা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
দেবিদ্বারে ডাকাতের হাতে বৃদ্ধা খুন

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বার উপজেলায় মুখে গামছা এবং হাত-পায়ে স্কচটেপ বেঁধে মোরশেদা বেগম (৭০) নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করেছে সংঘবদ্ধ ডাকাত দল। 

খবর পেয়ে পুলিশ শুক্রবার (৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

এর আগে বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দিনগত রাতে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের গৌরসার গ্রামে এ ঘটনা ঘটে।

মোরশেদা ওই গ্রামের মৃত মান্নান সরকারের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ঘুমিয়ে পড়েন মোরশেদা। বাড়িতে তিনি একাই ছিলেন। রাতের কোনও এক সময় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা ওই বাড়ির গেট ও দরজার গ্রিল কেটে ঘরের মধ্যে ঢুকে তাকে শ্বাসরোধে হত্যার পর বাড়ির মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। শুক্রবার সকালে স্থানীয় লোকজন বাড়ির দরজার গ্রিল কাটা দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।  

দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) সরকার আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতের কোনও এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘাতকদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।