ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
দামুড়হুদায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মুক্তারপুর গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল বারেক (৪০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) রাত আড়াইটার দিকে মুক্তারপুর গ্রামের নলডাঙ্গা মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  

নিহত আব্দুল বারেক দামুড়হুদার কার্পাসডাঙ্গা গ্রামের মিশনপাড়ার মৃত আব্দুল গনির ছেলে।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, আব্দুল বারেক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। বৃহস্পতিবার রাতে মাদকবিরোধী অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তাকে থানায় নিয়ে আসার পথে মুক্তারপুর গ্রামের একটি ভুট্টাক্ষেতে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করেলে আব্দুল বারেক গুলিবিদ্ধ হন। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পিছু হটে। দ্রুত বারেককে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, দুইটি রামদা, একবস্তা ফেনসিডিল তিন জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল বারেক দামুড়হুদা থানার শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে দামুড়হুদা থানাসহ বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।