bangla news

যশোরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০১ ৯:৪৯:৩৮ পিএম
 মহিদুল ইসলাম

মহিদুল ইসলাম

যশোর: যশোরে মহিদুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার (০১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত মহিদুল বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে। তিনি বেনাপোলে এইচ এন এন্টারপ্রাইজ নামের একটি আমদানি-রপ্তানিকারক প্রতিষ্ঠানের মালিক। যশোর শহরের খালধার রোডে ভাড়া বাসায় থাকতেন তিনি। 

ঘটনাস্থলে উপস্থিত নিহতের ব্যবসায়ীক প্রতিষ্ঠানের ম্যানেজার মোতালেব হোসেন বাংলানিউজকে বলেন, আমাকে সঙ্গে নিয়ে তিনি (প্রতিষ্ঠানের মালিক মহিদুল) ঈদগাহ মোড়ের মাসুদ কম্পিউটার নামে একটি দোকানে কম্পোজের কাজ করতে এসেছিলেন। ওই দোকানের সামনের রাস্তায় দাঁড়াতেই মোটরসাইকেলে করে আসা দুই আরোহী ধারালো অস্ত্র দিয়ে তার (মহিদুল) গলায় পোচ দিয়ে চলে যায়। তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক শ্যামাপদ বাংলানিউজকে বলেন, ধারালো অস্ত্রের আঘাতে মহিদুল ইসলামের শ্বাসনালী কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলানিউজকে বলেন, ঘটনাটি জানতে পেরে আমি হাসপাতাল এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার কারণ এখনো জানা যায়নি। তবে দ্রুত জড়িতদের আটকে কাজ শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
ইউজি/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হত্যা যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-01 21:49:38