ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধুনটে বিএনপির ১০০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
ধুনটে বিএনপির ১০০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

বগুড়া: আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে বগুড়ার ধুনট পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোখফিজুর রহমান বাচ্চুসহ ১০০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতা ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৪০ জনকে।

শনিবার (২৯ ডিসেম্বর) দুপুরে ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বাংলানিউজকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


 
এর আগে শুক্রবার (২৮ ডিসেম্বর) দিনগত রাতে ধুনট পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা রিমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।  
 
মামলা সূত্রে জানা যায়, বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য হাবিবর রহমানের নৌকা মার্কার প্রচারণার জন্য উপজেলার চালাপাড়া গ্রামে নির্বাচনী কার্যালয় স্থাপন করা হয়। ওই নির্বাচনী কার্যালয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা সশস্ত্র হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের চেষ্টা চালায় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এমবিএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।