ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
অপহরণের পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ময়মনসিংহ: অপহরণের পাঁচদিন পর ত্রিশালের ব্যবসায়ী আজিজুল হকের (৪৮) মরদেহ চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। মৃত আজিজুল ত্রিশালের মের্সাস হক অটো রাইস মিল এন্টারপ্রাইজের মালিক।

এ ঘটনায় জড়িত ইব্রা‌হিম ওরফে বাবু ও সিএনজিচালিত অটোরিকশাচালক গোলাপ হোসেন নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে জেলা ডিবির কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ব্যবসায়ী আজিজুল হক গত ২৩ ডিসেম্বর (রোববার) ধান কেনার জন্য ফেনীতে গিয়ে অপহরণের শিকার হন। এ ঘটনায় ত্রিশাল থানার মামলা দায়ের করা হলে ডিবি পুলিশকে নির্দেশ দেওয়া হয় তাকে উদ্ধারের জন্য। পরে ডি‌বি পুলিশ অভিযান চালিয়ে ফেনী জেলার ফুলগাজী থেকে মক্কা এন্টারপ্রাইজের মা‌লিক ইব্রা‌হিম ওরফে বাবু ও অটোরিকশাচালক গোলাপ হোসেন গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করার পর তারা জানায়, আজিজুলের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ১০ লাখ টাকা হা‌তি‌য়ে নি‌য়ে তাকে হত্যা করে মরদেহ চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ এলাকার নয়া‌টিলা এলাকার জঙ্গলে ফে‌লে রেখেছে। পরে তাদের দেখানো মতে শুক্রবার ভোরে ওই এলাকা থেকে আজিজুলের মরদেহ উদ্ধার করা হয়। সেসঙ্গে হত্যাকা‌ণ্ডে ব্যবহৃত অটোরিকশা ও ১০ লাখ টাকার মধ্যে দেড় লাখ টাকা আসামিদের কাছ থেকে উদ্ধার করা হয়।  

মরদেহ ময়না তদ‌ন্তের জন্য চট্টগ্রাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌ল ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে বলেও জানান ডিবির ওসি।

বাংলাদেশ সময় ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।