ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট চাইলেন সাংবাদিক নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট চাইলেন সাংবাদিক নেতারা প্রেসক্লাবে সাংবাদিক নেতাদের সংহতি সমাবেশ

ঢাকা: একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আবার নৌকায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সাংবাদিক নেতারা। তারা বলেন, দেশ এখন উন্নয়নের পথে চলমান। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষায় শেখ হাসনা সরকারে বিকল্প নেই।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম’ ও ‘জয়বাংলা সাংবাদিক মঞ্চ’ আয়োজিত এক সংহতি সমাবেশে এ আহ্বান জানান তারা।

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও সাংবাদক নেতা ইকবাল সোবহান চৌধুরী বলেন, ১৯৭০ সালে বাঙালি জাতি বঙ্গবন্ধুর নেতৃত্বে ভোটের মাধ্যমে একটি স্বাধীন দেশ ছিনিয়ে এনেছিলো।

আগামী ৩০ ডিসেম্বর আবারও ব্যালটের বিজয়ের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সোনার বাংলাকে আরও একবার বিজয় করতে হবে।

তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, নৌকা এ দেশের উন্নয়নের প্রতীক, সমৃদ্ধির প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক। আসুন আমরা সবাই মিলে এই উন্নয়নের প্রতীককে বিজয়ী করে সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখি।

সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, ৩০ ডিসেম্বর বাঙালির একটি গুরুত্বপূর্ণ দিন। এ দিনে স্বাধীনতার পক্ষের শক্তির সঙ্গে একটি অপশক্তির লড়াই হবে। এ লড়াই‌য়ে আমাদের জিততে হবে, দেশের উন্নয়ন, স্বাধীনতাকে রক্ষা করতে হবে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ বলেন, আগামী ৩০ ডিসেম্বর অগ্নিপরীক্ষার দিন। দেশের স্বাধীনতা থাকবে কিনা, উন্নয়ন হবে কিনা, নতুন প্রজন্মের উন্নত ভবিষ্যৎ হবে কিনা, মুক্তিযুদ্ধের চেতনা থাকবে কিনা তা ঠিক হবে নির্বাচনের দিন। এ দিনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভোটযুদ্ধের মাধ্যমে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ, আবদুল জলিল, জয়ন্ত আচার্য, শুক্কুর আলী শুভ, স্বপন কুমার সাহা, শাহেদ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
ইএআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।