ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরের জনপদে শীতের দাপটে ভোটের উত্তাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
উত্তরের জনপদে শীতের দাপটে ভোটের উত্তাপ সকাল সাড়ে ১০টা বাজলেও পঞ্চগড়ে সূর্যের দেখা মেলেনি

পঞ্চগড়: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র দু’দিন। আর এ ভোটের আমেজের সঙ্গে দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে পাল্লা দিয়ে বাড়ছে শীতের দাপট। উত্তরের হিমালয় থেকে বয়ে আসা হিমেল হাওয়ায় শীতের পাশাপাশি বেড়েছে কুয়াশাও।

শীত আর কুয়াশাকে উপেক্ষা করে এ জেলায় প্রার্থী ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পুরো দমে চালাচ্ছে নির্বাচনী প্রচার-প্রচারণা।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকালে জেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, শীতের দাপটেও নিজ নিজ কাজে যাচ্ছেন এলাকার মানুষ।

কিন্তু সকাল সাড়ে ১০টা বাজলেও সূর্যের দেখা মেলেনি।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের পর্যবেক্ষক সামিউজ্জামান বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয় ৭ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। এর আগে বুধবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয় ৮ দশমিক ৫ ডিগ্রি এবং সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বচ্চ রেকর্ড হয়েছে ২৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা।

জেলার জগদল বাজারের সরিফুল ইসলাম বাংলানিউজকে বাংলানিউজকে বলেন, এবার শীতে ভোটের আমেজ দেখে খুব ভালো লাগছে। গত কয়েকদিনের তুলনায় শীতের প্রভাবটা একটু বেশি দেখা যাচ্ছে।

কামরুল ইসলাম নামে আরেক ব্যক্তি বলেন, এই শীতে আগামী ৩০ ডিসেম্বর আমরা ভোট দিতে যাবো। ভোটের দিন আমরা যেন সুষ্ঠুভাবে ভোট দিতে পারি এমনই প্রত্যাশা করছি।  

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।