ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে রিকশাচালকের মারধরে ফলবিক্রেতার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
মিরপুরে রিকশাচালকের মারধরে ফলবিক্রেতার মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরে রিকশাচালকের মারধরে মঞ্জু (৪০) নামে এক ফলবিক্রেতার মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে মিরপুর-১০ নম্বর সেকশনে এ ঘটনা ঘটে। মৃত মঞ্জু ব্রাহ্মণবাড়িয়ার কচুয়া এলাকার কালা মিয়ার ছেলে ও দুই সন্তান ও স্ত্রী আকলিমা আক্তারকে নিয়ে মিরপুর ১০ নম্বর সেকশনের ফকির বাড়ি মসজিদ সংলগ্ন বাহাউদ্দিন ফকিরের বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী আবু সাইদ বাংলানিউজকে জানান, মঞ্জু ফকির বাড়ি বাজারে রাস্তার পাশে ফল বিক্রি করেন। বিকেলে ফল বিক্রি করার সময় এক রিকশাচালক তার দোকানের সামনে এসে রিকশা থামিয়ে রাখেন। মঞ্জু রিকশা সরিয়ে নিতে বললেন। এনিয়ে তার সঙ্গে রিকশাচালক সাইফুলের (৩০) সঙ্গে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতিতে ধাক্কা লেগে মঞ্জু রাস্তার পাশের আইল্যান্ডের উপর পড়ে যান। এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে দ্রুত নিকটস্থল আজমল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৬টায় মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।