ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন-পল্টন মোড়ে বাসচাপায় সৈয়দ আবু মোহাম্মদ হাসান (৭০), মিরপুর কালশিতে মাইক্রোবাসের ধাক্কায় রিপন শেখ (৩৮) নামে এক পোশাক শ্রমিক ও মিরপুর চিড়িয়াখানা রোডে ট্রাকচাপায় শাহিন (২২) নামে এক আনসার সদস্য।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে পল্টন মোড়ে বাসচাপায় গুরুতর আহত হয় আবু মোহাম্মদ হাসান।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) জামির হোসেন বাংলানিউজকে জানান, পল্টন মোড়ে রাস্তা পারাপারের সময় মালঞ্চ পরিবহনের চাপায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত আবু মোহাম্মদ হাসানের গ্রামের বাড়ি ফরিদপুর নগরকান্দা উপজেলার শান্তপালদিয়া গ্রামে। বর্তমানে মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে পরিবার নিয়ে থাকতেন।

এদিকে সকাল ৭টায় মিরপুর ১১ কালশি এলাকায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস চাপায় আহত হয় পোশাক শ্রমিক রিপন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

মৃত রিপনের স্ত্রী লাকি আক্তার বাংলানিউজকে জানান, তাদের বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার আমিনপুর গ্রামে। রিপনের বাবার নাম ফজর আলী শেখ। বর্তমানে মিরপুর ১১নম্বর সেকশন কালশি এলাকায় ভাড়া থাকেন। স্বামী-স্ত্রী দু’জনই স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন।

লাকি আরও জানান, সকালে কাজে যাওয়ার সময় বাসা থেকে বের হয় রিপন। বাসার সামনে রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সকালে মিরপুর-১ নম্বর সেকশনের চিড়িয়াখানা রোডের একটি কোম্পানির কারখানার ভেতরে ট্রাক চাপায় আহত হয় কর্তব্যরত আনসার সদস্য শাহিন। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহগুলো ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।