ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শার্শায় ব্যবসায়ী নির্যাতনের ঘটনায় এসআই ক্লোজড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
শার্শায় ব্যবসায়ী নির্যাতনের ঘটনায় এসআই ক্লোজড

বেনাপোল (যশোর): মশিউর রহমান বাবলু (৫৫) নামে এক ব্যবসায়ীকে শারীরিক নির্যাতনের ঘটনায় যশোরের শার্শা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাবুল আলমকে ক্লোজড করা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে যশোর বেনাপোল মহাসড়কের শ্যামলাগাছি এলাকায় এসআই শাহাবুল আলম নির্যাতন করেন বলে অভিযোগ করেন ব্যবসায়ী বাবলু। অভিযোগের পরিপ্রেক্ষিতে একইদিন সন্ধ্যায় তাকে শার্শা থানা থেকে ক্লোজড করে যশোর পুলিশ লাইনে নেওয়া হয়।

 

আহত মশিউর রহমান জানান, তিনি তার সহকর্মী দুলালকে নিয়ে ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেলে করে শার্শা থেকে যশোরে ফিরছিলেন। পথে শ্যামলাগাছিতে পৌঁছালে রাস্তায় দাঁড়ানো এসআই শাহাবুলের নেতৃত্বে একদল পুলিশ তাদের দাঁড় করায়। পরে তাদের শরীর তল্লাশি করা হয়। একপর্যায়ে তার পকেটে থাকা ২০ হাজার টাকা পুলিশ হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে এসআই শাহাবুল তাকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ করেন বাবলু।  

এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার সহকর্মী দুলাল তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।  

বিষয়টি আহতের ছেলে আল মামুন শাওন ও তার সহকর্মীরা যশোরের পুলিশ সুপার মইনুল হককে অভিযোগ আকারে জানান। তিনি ঘটনা তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসেরকে হাসপাতালে পাঠান। তিনি হাসপাতালে চিকিৎসাধীন মশিউর রহমানের সঙ্গে কথা বলেন। এরপর এসআই শাহাবুলকে ক্লোজড করা হয়।

যশোরের শার্শা নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় এসআই শাহাবুলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।