ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফুলগাজীতে ড্রাম কাটার সময় বিস্ফোরণে শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
ফুলগাজীতে ড্রাম কাটার সময় বিস্ফোরণে শ্রমিক নিহত নিহত আবু বক্করের নিথর দেহ ও ইনসাটে কাটা ড্রাম, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সীর হাটে কেমিক্যালের একটি খালি ড্রাম কাটার সময় বিস্ফোরণে আবু বক্কর ওরফে রনি (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মুন্সীরহাট বাজারের রাকিব মেটাল নামে ওয়ার্কশপে এ ঘটনা ঘটে। নিহত আবু বক্কর ওরফে রনি উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বালুয়া গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে আবু বক্কর একটি খালি কেমিক্যালের ড্রাম গ্যাস ওয়েল্ডিং দিয়ে কাটছিলো। এসময় আগুনের তাপ পেয়ে ভেতরে বিকট শব্দ হয়ে ড্রামের মুখের অংশ ছিটকে এসে আবু বক্করের মাথায় সজোরে আঘাত লাগে। এতে তার মাথার অংশ সঙ্গে সঙ্গে ফেটে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

ফুলগাজী থানার উপ পরিদর্শক (এসআই) আশ্রাফুল আলম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খালি ড্রামটি তৈলের না রাসায়নিকের পরীক্ষা করা ছাড়া কিছুই বলা যাচ্ছে না। তবে ওয়ার্কশপের মালিককে পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।