bangla news

মাহীর বাড়িতে গুলি ও ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২০ ৪:৫৩:২৬ পিএম
মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জ: বিকল্প ধারার যুগ্ম মহাসচিব ও মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরীর বাড়িতে গুলি ও নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে শ্রীনগর থানায় কেন্দ্রীয় বিকল্প যুবধারার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবু জহির খান অটল বাদী হয়ে মাহী বি চৌধুরীর বাসভবনে গুলির ঘটনায় অজ্ঞাতনামা ৫-৭ জনকে আসামি করে মামলা করেন।

এছাড়া কেন্দ্রীয় বিকল্প যুবধারার দপ্তর সম্পাদক নুর হোসেন সুমন বাদী হয়ে শ্রীনগরের আটপাড়া নির্বাচনী ক্যাম্পে আগ্নিসংযোগের ঘটনায় এজাহারনামীয় ৬৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

জানা যায়, নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের মামলায় শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম কাননকে আসামি করা হয়েছে। এছাড়া এ মামলায় স্থানীয় বিএনপির নেতাকর্মীদের আসামি করে হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলি বাংলানিউজকে জানান, মাহী বি চৌধুরীর বাড়িতে গুলির ঘটনায় অজ্ঞাতনামা ৫-৭ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এছাড়া আটপাড়া নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় এজাহারনামীয় ৬৭ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।

মামলার বাদী কেন্দ্রীয় বিকল্প যুবধারার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবু জহির খান অটল বাংলানিউজকে জানান, বাসভবন গুলির ঘটনায় অজ্ঞাতনামা ৫-৭ জনকে আসামি করে শ্রীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বুধবার (১৯ ডিসেম্বর) রাতে শ্রীনগর উপজেলার মজিদপুর দয়াহাটা গ্রামের বাড়ি লক্ষ্য করে গুলির ঘটনা ঘটে। এছাড়া আটপাড়া নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-20 16:53:26