ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

সলঙ্গায় হেরোইনসহ বাস সুপারভাইজার আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
সলঙ্গায় হেরোইনসহ বাস সুপারভাইজার আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৪০০ গ্রাম হেরোইনসহ মো. শফিকুল ইসলাম (৪২) নামে বাস সুপারভাইজারকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ভোর রাতে ঢাকা-রাজশাহী মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর হাজি ইমান আলী মার্কেটের সামনে এ অভিযান চালানো হয়। আটক শফিকুল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসুদেবপুর গ্রামের মো. মফিজ উদ্দিনের ছেলে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে ভোলাহাট থেকে ঢাকাগামী চাঁপাই ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়। এসময় ওই বাসের সুপারভাইজারের কাছে থাকা ব্যাগ থেকে ৪০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। সুপারভাইজার শফিকুলকে আটক করা হয়েছে।

জব্দ হওয়া হেরোইনের মূল্য প্রায় ৪০ লাখ টাকা। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa