ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুয়া ব্যালট পেপার ছাপছে বিএনপি: শেখ হাসিনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
ভুয়া ব্যালট পেপার ছাপছে বিএনপি: শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা/ছবি: পিআইডি

ঢাকা: অবৈধভাবে বিজয়ী হতে বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সে বিভিন্ন জেলার দলের নির্বাচনী সমাবেশে দেওয়া বক্তব্যে এ অভিযোগ করেন তিনি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম এবং পিরোজপুর জেলায় আওয়ামী লীগের নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন।

শেখ হাসিনা বলেন, ভোটে জয়ের জন্য বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে এবং টাকা ছড়াচ্ছে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, তাই আমি আপনাদের বলতে চাই কোথায় এবং কোন কোন ছাপাখানাগুলো এ ধরনের ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে, তা খুঁজে বের করুন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, তাদের একটি খারাপ পরিকল্পনা আছে, এ বিষয়ে কোনো সন্দেহ নেই।

বিএনপি জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিতে চায়

শেখ হাসিনা বলেন, জনগণ আগামী ৩০ ডিসেম্বর শান্তিপূর্ণভাবে তাদের ভোট দিতে চায়। অন্যদিকে বিএনপি জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিতে চায়।  

তিনি বলেন, সবাই যদি সতর্ক থাকে তাহলে তাদের ষড়যন্ত্র সফল হবে না।

আওয়ামী লীগ সভাপতি বলেন, লন্ডন থেকে বিএনপি নেতা পরিকল্পনা করছেন, অন্যদিকে তার সহযোগীরা নির্বাচনে বিজয়ী হতে এখানে ষড়যন্ত্র করছেন।  

বিএনপি নিজেরাই নিজেদের কার্যালয়ে অগ্নিসংযোগ করছে

বিএনপি এখন নিজেদের কার্যালয় ও যানবাহনে অগ্নিসংযোগ করে আওয়ামী লীগকে দোষারোপ করার ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেন শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভাপতি বলেন, তারা যাতে আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে না পারে সেজন্য জনগণকে সতর্ক থাকতে হবে। জনগণকে এটা প্রতিরোধ করতে হবে এবং তাদের (বিএনপি) ষড়যন্ত্র সফল হতে দেওয়া যাবে না।

বিগত দশ বছরের বড় বড় উন্নয়নকাজগুলোর কথা তুলে ধরে আওয়ামী লীগ সভাপতি বলেন, বর্তমান উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ফের ক্ষমতায় আসা প্রয়োজন।

শেখ হাসিনা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় এবং বঙ্গবন্ধুর আদর্শে দেশ গড়ে তুলতে হবে। ভবিষ্যতে দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ ও স্বাধীনতাবিরোধী শক্তির কোন ঠাঁই হবে না।

তিনি বলেন, জনগণ নৌকায় ভোট দিয়ে মায়ের ভাষায় কথা বলার সুযোগ ও স্বাধীনতা পেয়েছিল। এখন তারা নৌকায় ভোট দিয়ে উন্নয়ন দেখতে পাচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, তার সরকার দশ বছর ক্ষমতায় থাকায় দেশের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে। আওয়ামী লীগ ফের ক্ষমতায় এলে একটি লোকও গৃহহীন থাকবে না।

শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে চার জেলার আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
এমইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।