ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বিএনপি প্রার্থী নিতাইয়ের নানা অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
মাগুরায় বিএনপি প্রার্থী নিতাইয়ের নানা অভিযোগ

মাগুরা: প্রচার-প্রচারণায় বাধা, নির্বাচনী অফিসে হামলা ও দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার অভিযোগ করেছেন মাগুরা-২ আসনের বিএনপি প্রার্থী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী। 

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে মাগুরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিতাই রায় চৌধুরী বলেন, শুরু থেকেই আওয়ামী লীগ প্রার্থী বীরেন শিকদারের পক্ষ থেকে সন্ত্রাসীরা তার প্রচার-প্রচারণায় বাধা দিচ্ছেন।

তারা তার একাধিক নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। অন্যদিকে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় শালিখার সীমাখালীতে বীরেন শিকদারের জামাতার নেতৃতে সন্ত্রাসীরা আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুর ও বোমা হামলা চালিয়েছে। নিজেরা নিজেদের অফিস ভাঙচুর ও বোমা হামলা চালিয়ে বিএনপির শতাধিক নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়েছে। এ মামলায় শালিখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিল্টন মুন্সিসহ একাধিক নেতাকর্মীকে পুলিশ আটক করেছে। পুলিশের উপস্থিতে বিএনপি অফিসে হামলা ও প্রচারণায় বাধা দেওয়া হলেও তারা নিরব ভূমিকা পালন করেছে। প্রশাসন নিরপেক্ষ ভূমিকা ও নির্বাচনে লেভেল প্লেইংফিল্ডের দাবিতে রির্টানিং অফিসারের কাছে অভিযোগ করেছেন। কিন্তু কোনো প্রতিকার পাচ্ছেন না।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ