ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে দুই সাংবাদিকের ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
ঝিনাইদহে দুই সাংবাদিকের ওপর হামলা দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক

ঝিনাইদহ: ঝিনাইদহে দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন দুই সাংবাদিক। আহতরা হলেন বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি’র জেলা প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন ও কুষ্টিয়া থেকে প্রকাশিত দেশের বাণী পত্রিকার জেলা প্রতিনিধি জহির।

শনিবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ শহরের আজাদ রেস্ট হাউজের সামনে অনলাইন পত্রিকা ঝিনাইদহ চোখের অফিসে এ হামলার ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার রাতে ডিবিসির জেলা প্রতিনিধি আব্দুর রহমান মিল্টন ও দেশের বাণী পত্রিকার জেলা প্রতিনিধি জহির ওই অফিসে বসে কাজ করছিলেন।

এ সময় কয়েকজন দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে দুই সাংবাদিককে এলোপাথারি মারধর করে পালিয়ে যায়।

খবর পেয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের তৎপরতা চলছে।

হামলার ঘটনায় ঝিনাইদহ প্রেসক্লাবের সাংবাদিক নেতারা তাৎক্ষণিকভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।