ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শিশু শ্রমিক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শিশু শ্রমিক নিহত

ঈশ্বরদী: পাবনার ঈশ্বরদীতে ড্রামট্রাকের চাপায় পিষ্ট হয়ে বিপ্লব হোসেন (১২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ফিরোজ হোসেন (১০) নামে আরো এক শিশু গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার ঈশ্বরদী-কুষ্টিয়া সড়কের আলহাজ্ব মোড়ে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত বিপ্লব ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের বহরপুর গ্রামের আমান মৃধার নাতী।

তার বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলায়। সে নানার বাড়িতে থেকে ঈশ্বরদী শহরের আলহাজ্ব মোড়ে একটি ওয়ার্কশপে শ্রমিকের কাজ করতো।  

প্রত্যক্ষদর্শী আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, বিপ্লব তার মামা ফিরোজের মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলো। এসময় বিপরীত দিকে থেকে আসা একটি ড্রামট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বিপ্লব মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় মোটরসাইকেলে থাকা আরেক শিশু ফিরোজ আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে সুস্থ রয়েছে।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি। কেউ অভিযোগ করেনি, অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।