ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে অপহৃত উদ্ধার, দুই অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
গোবিন্দগঞ্জে অপহৃত উদ্ধার, দুই অপহরণকারী আটক আটক দুই অপহরণকারী

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে আদম ব্যবসায়ী পরিমলকে (৪৬) অপহরণের চব্বিশ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। আটক করা হয়েছে দুই অপহরণকারীকে।

শুক্রবার (১৪ ডিসেস্বর) রাতে গোবিন্দগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে। পরিমল গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের সুরেন্দ্রনাথ বর্মনের ছেলে।

 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ থেকে পরিমলকে মাইক্রোবাসযোগে কৌশলে অপহরণ করে রংপুরের দিকে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর পরিমলের ফোন ব্যবহার করে তার স্ত্রীর কাছে সাত লাখ টাকা মুক্তিপণ চায়।

বিষয়টি পরিবারের পক্ষ থেকে রাতে থানায় অবহিত করলে তাৎক্ষণিকভাবে পুলিশ পরিমলকে উদ্ধারের পদক্ষেপ নেয়। এএসপি 'সি' সার্কেল ও গাইবান্ধা র‌্যাবের সহায়তায় পরিমলের অবস্থান শনাক্ত করে পীরগঞ্জের বড়দরগা ও মিঠাপুকুর থানার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালানো হয়। কিন্তু রাতে উদ্ধার করা সম্ভব হয়নি। শুক্রবার তিন ঘণ্টা অভিযান চালিয়ে পীরগঞ্জ থানার ছোট মির্জাপুর গ্রাম থেকে অপহরণকারী সাগর ও তার সহযোগী নুর আলমকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে একই গ্রামের শাহানুর ডাক্তারের পরিত্যাক্ত বাড়ি থেকে অপহৃত পরিমলকে উদ্ধার করা হয়। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে। আসামি সাগরের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকের দু’টিসহ মোট চারটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।