ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় ধানের শীষের মাইক ভেঙে দেয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
হাতীবান্ধায় ধানের শীষের মাইক ভেঙে দেয়ার অভিযোগ বাম থেকে ভেঙে দেওয়া মাইক ও লেভেল প্লেয়িং ফিল্ডের জন্য ওসির কাছে করা আবেদন। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার হাসান রাজিব প্রধানের প্রচার মাইক ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দালালটারী এলাকায় এ ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনার পর সন্ধ্যায় হাতীবান্ধা থানায় নিরাপত্তা ও নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড চেয়ে লিখিত অভিযোগ করেন ধানের শীষের নির্বাচনী সমন্বয়ক মোশারফ হোসেন।

অভিযোগে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান। তার প্রচারণার একটি মাইক নিয়ে রিকশাচালক রাজু মিয়া বিকেলে গড্ডিমারী ইউনিয়নের দালালটারী এলাকায় পৌঁছালে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য মোতাহার হোসেনের সমর্থক মিজান দলবল নিয়ে ধানের শীষের প্রচার মাইক ও রেকডকৃত মোবাইলটি ভেঙে দেয়।  

এ ঘটনায় ধানের শীষের প্রার্থী কর্মী সমর্থকদের নিরাপত্তাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির আহ্বান জানিয়ে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ধানের শীষের নির্বাচনী সমন্বয়ক হাতীবান্ধা উপজেলা বিএনপির আহ্বায়ক মোশারফ হোসেন।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে জানান, মাইক ভেঙে দেয়ার লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সহকারী রির্টানিং কর্মকর্তা হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।