bangla news

মিরপুরে ড. কামালের গাড়িবহরে হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৪ ১১:০৩:৪১ এএম
হামলায় ১০-১২ জন আহত হয়েছেন বলে অভিযোগ গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারীর। ছবি: বাংলানিউজ

হামলায় ১০-১২ জন আহত হয়েছেন বলে অভিযোগ গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারীর। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে বের হওয়ার সময় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে স্মৃতিসৌধের ফটকে এ হামলা হয় বলে অভিযোগ করেছেন গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামীম। তিনি এ জন্য ছাত্রলীগ-যুবলীগকে দোষারোপ করেছেন।ছবি: বাংলানিউজলতিফুল বারী হামীম বাংলানিউজকে বলেন, শহীদ বুদ্ধিজীবী দিবসে শ্রদ্ধা জানাতে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মিরপুর স্মৃতিসৌধে যান জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। শ্রদ্ধা নিবেদন শেষে মেইন গেটে ড. কামাল হোসেনের গাড়ি বহরে হঠাৎ হামলা চালানো হয়। 

এজন্য ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন ছাত্রলীগ ও যুবলীগকে দোষারোপ করে লতিফুল বারী বলেন, হামলায় কামাল হোসেনের গাড়ি খুব বেশি ক্ষতিগ্রস্ত না হলেও বহরের পেছনে থাকা ঐক্যফ্রন্ট নেতা আ স ম আবদুর রব, জগলুল হায়দার আফ্রিক, ঢাকা-১৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী সিদ্দিক সাজুর গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ১০-১২ জন আহত হন।ছবি: বাংলানিউজছবি তুলতে গিয়ে কয়েকজন ফটোসাংবাদিকও হামলার শিকার হন বলে জানান লতিফুল বারী।

এ বিষয়ে বিকেল ৩টায় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন ব্রিফ করবেন বলেও জানান গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর । 

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় ঐক্যফ্রন্ট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-14 11:03:41