ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় ট্রাকচাপায় আলমসাধুর ৩ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
আলমডাঙ্গায় ট্রাকচাপায় আলমসাধুর ৩ যাত্রী নিহত দুর্ঘটনাকবলিত ট্রাক। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় পাথর বোঝাই ট্রাক চাপায় দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের কুলপালা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আকুল আলীর দুই ছেলে রাকিব হাসান (২২), সাকিব হাসান (১২) ও সদর উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে আলমসাধু চালক লিটন (৩৪)।

 

স্থানীয়রা জানায়, দুপুরে সড়ক সম্প্রসারণের কাজে নিয়োজিত পাথর বোঝাই একটি ট্রাক মেহেরপুর থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলো। ট্রাকটি কুলপালা গ্রামে পৌঁছালে একটি আলমসাধু ও সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই সহদরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আলমসাধু চালক লিটন নিহত হয়। গুরুতর আহত দুই সহদর সাকিব ও রাকিব। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

এদিকে, দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে সব ধরনের যানবহন চলাচল বন্ধ করে দেয়। পরে আলমডাঙ্গা ও চুয়াডাঙ্গা পুলিশের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

চুয়াডাঙ্গা ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ-পরিাচলক আব্দুস সালাম বাংলানিউজকে জানান, ট্রাক ও আলমসাধুটি দ্রুত চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮ আপডেট: ১৮৩২ ঘণ্টা
এসআই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।