[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ছাগলনাইয়ায় গুলিবিদ্ধ ডাকাত গ্রেফতার, দুই পুলিশ আহত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৩ ১:৫৬:৫৫ এএম
গুলিবিদ্ধ বাবলু

গুলিবিদ্ধ বাবলু

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ডাকাত ও অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ডাকাত বাবলুকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। 

এসময় গুলিবিদ্ধ হয় পুলিশ কনস্টেবল আবুল মনসুর এবং সাইফুল ইসলাম।
 
বুধবার (১২ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার মহামায়া ইউনিয়নের মহামায়া ঘাট সংলগ্ন মাঠে ডাকাতির প্রস্তুতিকালে তাকে গ্রেফতার করা হয়। 

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

তিনি বলেন, তাদের কাছে তথ্য ছিল ১৭ বছরের সাজাপ্রাপ্ত অস্ত্র, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ ১২টি মামলার পলাতক আসামি বাবলু তার সহযোগীদের নিয়ে ডাকাতির জন্য ওই এলাকায় প্রস্তুতি নিচ্ছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের অবস্থান চিহ্নিত করে ঘেরাও দেওয়ার সময় সঙ্গবদ্ধ ডাকাত দলের লোকজন পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে থাকলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। 

উভয়ের গুলি বিনিময়ে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও বাবলু ও দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়। গুলি বন্ধ হয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাত বাবলুকে গ্রেফতার এবং তার কাছে থাকা একটি দেশীয় তৈরি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে। 

বর্তমানে বাবলু ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আবু তাহের পাটোয়ারী বলেন, বাবলুর পায়ে গুলি লেগেছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মুর্শেদ জানান, আহত ডাকাত বাবলু ছাগলনাইয়া পৌরসভাধীন পশ্চিম ছাগলনাইয়া গ্রামের সাত বাড়ীর মো. রেহান উদ্দিন ওরফে রেনু মিয়ার ছেলে। 

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮ 
এসএইচডি/আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache