ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

শায়েস্তাগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৩ ১২:৩৯:৩৬ এএম
হবিগঞ্জ ম্যাপ

হবিগঞ্জ ম্যাপ

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় রফিক মিয়া (৪০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

বুধবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রফিক মিয়া হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের নাজিরপুর গ্রামের ডেঙ্গু মিয়ার ছেলে।

স্থানীয়রা বাংলানিউজকে জানান, হবিগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জের নূরপুর ইউনিয়নে বেড়াতে যান রফিক মিয়া। বুধবার রাত ৭টার দিকে নূরপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তা দিয়ে হাঁটছিলেন। এ সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা আশঙ্কাজনক দেখে দায়িত্বরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সিলেটে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রফিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস বাংলানিউজকে জানান, এ প্রতিবেদন লেখার সময় মরদেহ নিয়ে সিলেট থেকে হবিগঞ্জে আসছিলেন স্বজনরা। 

বাংলাদশে সময়: ০০৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮ 
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14