ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

ওয়ারীতে যুবকের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৩ ১২:২৬:৫৩ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ওয়ারীতে মহিবুল হাসান হৃদয় (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) রাত পোনে ৮টার দিকে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় পুলিশ ও পরিবারের সদস্যরা হৃদয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক রাত পোনে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হৃদয় ওয়ারী নারিন্দা পুলিশ ফাঁড়ির  সংলগ্ন একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো। নিহত যুবক পেশায় একজন দোকান কর্মচারি ছিলেন।

নিহত হৃদয়ের বোন জামাই সাইদুল ইসলাম জানান, তাকে একজন ফোন দিয়ে বলে হৃদয়কে উপর থেকে ফেলে দেওয়া হয়েছে। পরে দ্রুত আমরা ওয়ারী মিতাল স্কুল গলিতে গিয়ে দেখতে পাই হৃদয় রক্তাক্ত অবস্থায় রাস্তায় পরে আছে। পরে পুলিশের সহযোগিতায়  হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিস্তারিত আর কিছু জানাতে পারেনি পরিবারে সদস্যরা। 

ওয়ারী থানার উপ পরিদর্শক (এসআই) আসিফুল আহমেদ বাংলানিউজকে জানান, মিতালি স্কুল গলি থেকে হৃদয়কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। তবে আমরা জানতে পেরেছি হানিফ ফ্লাইওভারের ওপর থেকে তিনি নীচে পড়ে যান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানা যাবে। 

বাংলাদেশ সময়: ০০২৩, ডিসেম্বর ১৩, ২০১৮
এজেডএস/আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-13 00:26:53