ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪২৬, ২৩ এপ্রিল ২০১৯
bangla news

রাঙামাটিতে অস্ত্র কিনতে এসে জালটাকাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১২ ১১:২৯:২৬ পিএম
আটক ব্যক্তিরা

আটক ব্যক্তিরা

রাঙামাটি: রাঙামাটিতে অস্ত্র কিনতে এসে জালটাকাসহ দু’ব্যক্তিকে আটক করেছে যৌথবাহিনী। এসময় পালিয়ে যায় আরো দুইজন। 

বুধবার (১২ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শহরের দক্ষিণ কালিন্দিপুরের বিজয় স্মরণী এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটক ব্যক্তিরা হলেন- চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত উপেন্দ্র দাশের ছেলে মিলন কান্তি দাশ (৪৬) ও রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বটতলী ৬ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল হকের ছেলে নজরুল ইসলাম (৪২)। 

পালিয়ে যাওয়া অপর ব্যক্তিরা হলেন- রাঙামাটির বরকল উপজেলার শুভ চাকমা (৫০) ও খাগড়াছড়ি উপজেলার পূণ্য চাকমা (৫০)।

যৌথবাহিনী সূত্রে জানানো হয়- বুধবার সন্ধ্যায় অস্ত্র বিক্রেতা  রাঙামাটির বরকল উপজেলার বাসিন্দা শুভ চাকমা (৫০) এবং খাগড়াছড়ি জেলার পূণ্য চাকমার (৫৩) সঙ্গে যোগাযোগ করে অস্ত্র কিনতে রাঙামাটি শহরে আসে মিলন এবং নজরুল। অস্ত্র বিক্রেতা শুভ এবং পূর্ণ অস্ত্র নিয়ে শহরের দক্ষিণ কালিন্দিপুর এলাকায় অবস্থান করছিলেন।

খবর পেয়ে যৌথবাহিনী ওই এলাকায় অবস্থান নেয়। একপর্যায়ে ঘটনাস্থল থেকে মিলন ও নজরুলকে জাল টাকাসহ হাতেনাতে আটক করে। তবে ঘটনাস্থল থেকে শুভ এবং পূণ্য পালিয়ে যেতে সক্ষম হয়। 

সংশ্লিষ্ট সূত্রটি আরও জানায়- আটক ব্যক্তিদের কাছ থেকে এসময়  এক লাখ ৯৭ হাজার টাকা উদ্ধার করা হয়। তবে সব টাকা জাল বলে শনাক্ত করা হয়েছে।

এ ব্যাপারে রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রণি জানান- আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে অপরাধের ধরণ দেখে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   জাল টাকা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14