ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার চেষ্টা, যুবলীগ নেতা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার চেষ্টা, যুবলীগ নেতা আটক

লালমনিরহাট: প্রেমের ফাঁদে ফেলে দশম শ্রেণির এক ছাত্রীর (১৬) সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার সময় রাসেদুল ইসলাম রাসেল (৩০) নামে এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার সহযোগী আশরাফুল ইসলামকেও আটক করা হয়েছে।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের কিসামত চন্দ্রপুর এলাকার ফয়সার আলীর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

যুবলীগ নেতা রাসেদুল ইসলাম রাসেল ভাদাই ইউনিয়নের আরাজি দেওডোবা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

তিনি ওই ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সম্পাদক। তার সহযোগি বাড়ির মালিক ফয়সার আলীর ছেলে আশরাফুল ইসলাম (২৮)।

পুলিশ জানায়, এক সন্তানের জনক যুবলীগ নেতা রাসেল একই উপজেলার দশম শ্রেণির এক ছাত্রীকে (১৬) প্রেমের সম্পর্কের জের ধরে শারীরিক সম্পর্ক গড়তে তার সহযোগী আশরাফুল ইসলামের বাড়িতে নিয়ে যান। গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় রাসেল ও ওই ছাত্রীকে আটক করা হয়। তাদের সহযোগিতা করার অপরাধে বাড়ির মালিকের ছেলে আশরাফুল ইসলামকে আটক করা হয়।

আটকের সময় রাসেদুল ইসলাম রাসেল নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেন। তবে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল ইসলাম চানু বাংলানিউজকে বলেন, আটক রাসেল যুবলীগের কেউ নন।

এদিকে এ ঘটনায় আদিতমারী থানায় ওই স্কুলছাত্রী বাদী হয়ে রাসেলের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের করে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে বলেন, আগেও এমন কাজে সহযোগিতা করার দায়ে ওই বাড়ির মালিক ফয়সার আলীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।