ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

'ফিরোজ রশিদের গুণ্ডাবাহিনী আমার দফতর ভাঙচুর করেছে'

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
'ফিরোজ রশিদের গুণ্ডাবাহিনী আমার দফতর ভাঙচুর করেছে' ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ববি হাজ্জাজ

ঢাকা: নৌকা প্রতীকে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী কাজী ফিরোজ রশিদের বিরুদ্ধে 'গুণ্ডাবাহিনী' দিয়ে নির্বাচন দফতর ভাঙচুরের অভিযোগ করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ববি হাজ্জাজ।

জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক এ উপদেষ্টা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ আসন থেকে বাংলাদেশ মুসলিম লীগের প্রতীক হারিকেন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে বুধবার (১২ ডিসেম্বর) সাক্ষাৎ করে ববি হাজ্জাজ তার সাবেক সহকর্মীর বিরুদ্ধে এ অভিযোগ করেন।



বৈঠক শেষে তিনি সাংবাদিকদের বলেন, আমাদের ৫৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের প্রত্যের কাছ থেকেই আমরা অভিযোগ পাচ্ছি। গতকাল মধ্যরাতে ঢাকা-৬ আসনে আমার প্রতিপক্ষ কাজী ফিরোজ রশিদ সাহেব উনার গুণ্ডাবাহিনী দিয়ে আমার গেন্ডারিয়ার দফতর ভাঙচুর করেন। আমার নেতাকর্মীদের ওপর অত্যাচার চালান এবং হুমকি-ধামকি দেন। আমার অফিস দখল করে রেখেছেন। এখানে আসার আগ পর্যন্ত তারা আমার নির্বাচনী অফিস দখল করে রেখেছিলেন।

ববি হাজ্জাজ বলেন, প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করতে না পেরে সচিবের কাছে আমাদের চিঠি দিয়ে এসেছি। সচিব সাহেব কোনো প্রতিকার দিতে পারেননি। নির্বাচন যেন একটা দুধ-ভাত খেলা। আমাদের কর্মীরা যেন দুধ-ভাত। কার্যালয় ভেঙে যাবে, কর্মীদের মারধর করা হবে, আর উনারা বলবেন, দেখবেন-দেখবেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
ইইউডি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad