ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিরচালিত অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী বিষ্ণুপদ দেব (৬৬) ও তার স্ত্রী অঞ্জু রানী (৫৫)। তাদের বাড়ির জেলা শহরের পূর্ব পাইকপাড়া এলাকায়।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ও নিহতের স্বজনরা বাংলানিউজকে জানান, বিয়ের দাওয়াত খেয়ে অটোরিকশা যোগে বাড়ি ফেরার পথে মহাসড়ক দিয়ে সুহিলপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দু’জন মারা যান।

খাঁটিহাতা হাইওয়ে  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার (সহকারী) পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।