ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে নুরু পাটোয়ারি হাটে হানিফ নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। 

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ইউনিয়নের দক্ষিণ চরশুল্লুকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হানিফ ওই ইউনিয়নের বাসিন্দা মফিজ উল্যাহর ছেলে এবং ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

এ বিষয়ে সন্ধ্যায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য 

একরামুল করিম চৌধুরী বলেন, প্রথমে তাকে ইট দিয়ে আঘাত করে ও কুপিয়ে আহত করে বিএনপির সন্ত্রাসীরা। পরে তাকে গুলি করে হত্যা করে।

এদিকে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান বলেন, ওই এলাকায় আমাদের কোনো কর্মসূচি ছিলো না। আমাদের নেতাকর্মীদের ঘর থেকে বের হতে দেওয়া হচ্ছে না। এখন আওয়ামী লীগ নিজেরা নিজেদের মেরে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দোষ চাপিয়ে হয়রানির অপকৌশল খুঁজছে।                  

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, নুরু পাটোয়ারির হাট এলাকায় বিএনপির একটি খণ্ড মিছিল থেকে হামলা চালানো হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮/আপডেট: ২০৩৯ ঘণ্টা
এসএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।