ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় গলা কেটে গৃহবধূর আত্মহনন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
সলঙ্গায় গলা কেটে গৃহবধূর আত্মহনন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় বটি দিয়ে গলা কেটে আত্মহনন করেছেন নূরজাহান খাতুন ছামেনা (৫২) নামে এক গৃহবধূ। 

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরের দিকে উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার পাঁচলিয়া পীরতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরজাহান ওই গ্রামের সোবাহান আলীর স্ত্রী।

 

নিহতের স্বামী সোবাহান আলীসহ স্থানীয়রা জানান, নূরজাহান দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন রোগে ভুগছিলেন। তিনি মাঝে মধ্যেই আত্মহত্যার চেষ্টা করতেন। মঙ্গলবার সকালে নূরজাহান সবার অজান্তে মাছ কাটা বটি দিয়ে নিজের গলায় পোঁচ দেন। টের পেয়ে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান তিনি।  

সলঙ্গা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আরাফাত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নূরজাহান একজন মানসিক রোগী। বেশ কয়েকবার তিনি আত্মহত্যার চেষ্টা করেন। প্রায় এক বছর আগেও তিনি ধারালো ব্লেড দিয়ে নিজের পেট কেটে ফেলেছিলেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সে যাত্রায় বেঁচে যান তিনি।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ