ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লৌহজংয়ে প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষে প্রবাসী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
লৌহজংয়ে প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষে প্রবাসী নিহত

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. ফুয়াদ (৪০) নামে এক প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধুসহ ৪ যাত্রী। 

আহতরা হলেন-ঢাকার জিগাতলা এলাকার মো. সামিউল (৪৩), উত্তরা এলাকার খাদিজা (৩৮), কল্যাণপুর এলাকার মো. রাসেল (৪০) ও নাইমা (৪২)।  

সোমবার (১০ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে কুমারভোগ এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফুয়াদ দীর্ঘদিন ধরে আমেরিকায় ছিলেন। সম্প্রতি তিনি দেশে বেড়াতে এসেছিলেন। দেশের আসার পর ফুয়াদ তার বন্ধু সামিউলের বাসায় অবস্থান করছিলেন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ইনচার্জ কর্মকর্তা মো. আরিফুজ্জামান বাংলানিউজকে জানান, ঢাকা থেকে প্রাইভেটকারে করে তারা মাওয়া ঘাট এলাকায় ঘুড়তে এসেছিলেন। ফেরার পথে ট্রাকের সঙ্গে তাদের বহনকারী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান ফুয়াদ। গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির জানান, ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যায়। ফুয়াদের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, ১০ ডিসেম্বর ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।