ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকের খবর পাকিস্তানের অস্বীকার 

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
বিএনপি নেতাদের সঙ্গে বৈঠকের খবর পাকিস্তানের অস্বীকার  ঢাকার পাকিস্তান হাইকমিশন

ঢাকা: বিএনপির শীর্ষ পর্যায়ের তিনজন নেতার সঙ্গে পাকিস্তানের কূটনীতিকদের বৈঠকের খবর অস্বীকার করেছে ঢাকার পাকিস্তান হাইকমিশন। তাদের দাবি, এই বৈঠকের খবর ভিত্তিহীন। 

রোববার (৯ ডিসেম্বর) বাংলানিউজকে এ তথ্য জানায় পাকিস্তান হাইকমিশন।  

বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যেই খবর বেরিয়েছে সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. খন্দকার মোশাররফ হোসেন ও বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক পাকিস্তান দূতাবাসের দুই শীর্ষ কূটনীতিকের সঙ্গে বৈঠক করেছেন।

মির্জা আব্বাস ও ব্যারিস্টার আমিনুল হক বৈঠক করেছেন গ্লোরিয়া জিন্স কফি শপে আর ড. খন্দকার মোশাররফ হোসেন বৈঠক করেছেন নান্দোস রেস্টুরেন্টে। এই দু’টি কফি শপ ও রেস্টুরেন্টই পাকিস্তান হাইকমিশন সংলগ্ন।  

বৈঠকের বিষয়ে জানতে রোববার (৯ ডিসেম্বর) বাংলানিউজের পক্ষ থেকে পাকিস্তান হাইকমিশনে  যোগাযোগ করা হয়। পাকিস্তান হাইকমিশনের কনস্যুলার (প্রস) মুহম্মদ আওরঙ্গজেব হারাল লিখিত বার্তায় জানান, ‘পাকিস্তানের কোনো কূটনীতিক বিএনপির এই তিন নেতার সঙ্গে বৈঠক করেনি। বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে তা ভিত্তিহীন।  

বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে পাকিস্তান হাইকমিশনের কূটনীতিকদের সঙ্গে বৈঠক নিয়ে বেশ কয়েকদিন ধরেই আলোচনা চলছিল। আগামী জাতীয় নির্বাচন নিয়ে এ বৈঠক হয় বলে গণমাধ্যমে খবর বের হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
টিআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।