[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

রাজাপুরে বাস দুর্ঘটনায় আহত ২০ পুলিশ সদস্য

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৯ ২:৪২:১৬ এএম
দুর্ঘটনায় ২০ জন আহত

দুর্ঘটনায় ২০ জন আহত

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে পুলিশ সদস্যদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় ২০ জন আহত হয়েছেন।

শনিবার (০৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে রাজাপুর উপজেলার নৈকাঠী এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১৪ জনকে রাত ১২ টার দিকে বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের রেজিষ্ট্রার অনুযায়ী আহতরা হলেন, এএসআই হাফিজ (৩৫), কনেস্টাবল আফরোজা (২০), রুমি (২২), ইতি (২২), তন্বি (২২), সুরমা (২৫), ছনিয়া রানী দে (২৯), শামীমা (২১), মরিয়ম (২২), তামান্না (২০), সুরাইয়া(২২), লিমা (২২), মো.সাইদুর রহমান (২৮),আনিস (৩৫)।

এছাড়া প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এএসআই নাছির, আকতার, কনেস্টাবল শাহনাজ, হিমু, ফরিদসহ বেশ কয়েকজন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের বাৎসরিক ফায়ারিং কার্যক্রম শেষে পুলিশ সদস্যরা সড়ক পথে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। রাত সাড়ে ৯ টার দিকে রাজাপুর উপজেলার নৈকাঠী নামক স্থানে পৌঁছালে পুলিশ সদস্যদের বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসে থাকা নারী পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আহত পুলিশ সদস্যরা জানান, বাসটিতে ৩৭ জনের মতো পুলিশ সদস্য ছিলেন। দুর্ঘটনার ১৭/১৮ জনের মতো হন। তবে দুর্ঘটনা ঘটার সাথে সাথে বাসটির একাংশে ধোয়ার সৃষ্টি হলে, এতে আহতরা আরও অসুস্থ হয়ে পড়েন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. রাসেল বাংলানিউজকে জানান, খুলনা থেকে বাৎসরিক ফায়ারিং কার্যক্রম শেষে ফেরার পথে রাজাপুরের নৈকাঠিতে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে বরিশাল মেডিকেলে ভর্তি করা হয়েছে। উর্ধতন কর্মকর্তারা উপস্থিত থেকে তাদের বরিশালে নিয়ে আসাসহ চিকিৎসার সার্বিক তদারকি করছেন। 


বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, ০৯ ডিসেম্বর, ২০১৮

এমএস/এসআইএস


 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache