ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদাবরে স্বামীর হাতে স্ত্রী খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৮
আদাবরে স্বামীর হাতে স্ত্রী খুন

ঢাকা: রাজধানীর আদাবরে কবিতা (২৬) নামে এক গৃহবধূকে কুপিয়ে খুন করেছেন স্বামী। ঘটনার পর নিহতের স্বামী রোমান পলাতক রয়েছেন।

শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাতে আদাবর শেখেরটেক শ্যামলী হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে।

কবিতা কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার পাঞ্জু সামাদের মেয়ে। বর্তমানে স্বামী ও তিন সন্তানকে নিয়ে আদাবর শেখেরটেক শ্যামলী হাউজিং এলাকায় থাকতেন।

সামাদ জানান, সংসারে অভাব-অনটনের কারণে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তবে কি কারণে তার মেয়েকে কুপিয়ে হত্যা করেছে রোমান তিনি তা জানাতে পারেননি।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) খুরশিদ আলম বাংলানিউজকে জানান, খবর পেয়ে শুক্রবার ভোর রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কবিতার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, ছয় মাস আগে স্বামী-স্ত্রী তাদের তিন সন্তানকে নিয়ে শ্যামলী হাউজিং এলাকায় একটি বাসা ভাড়া নেন। স্বামী আগে নেশা করতেন, তবে এখন মোটামুটি ভালো হলেও কোনো কাজকর্ম পাচ্ছিলেন না। এসব নানা কারণ নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায় ঝগড়া হতো স্বামীর।  

বৃহস্পতিবার রাতেও ঝগড়ার একপর্যায়ে রোমান বটি দিয়ে কবিতাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। ঘাতক রোমানকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।