ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গ্রিন লাইনে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৮
গ্রিন লাইনে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ২ র‌্যাবের হাতে ইয়াবা-টাকাসহ আটকরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: গ্রিন লাইন পরিবহনের একটি বাসের সিটের নিচে চুম্বকের সাহায্যে ইয়াবা লুকিয়ে ঢাকায় আনার সময় দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেসময় সাড়ে ৮ হাজার পিস ইয়াবাও জব্দ করা হয়।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগং রোড এলাকা থেকে ওই দু’জনকে আটক করা হয় বলে মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান র‌্যাব-১১ এর সহকারী পরিচালক (এএসপি) নাজমুল হাসান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ এর চেকপোস্টে গ্রিন লাইনের একটি বিলাসবহুল ডাবল ডেকার কোচ থেকে ফোরকান (২৮) ও লায়লা বেগম (৪০) নামে দু’জনকে আটক করা হয়।

তাদের কাছ থেকে ৮ হাজার ৫০০ পিস ইয়াবা এবং মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ফোরকান চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় চুম্বকের সহায়তায় বাসের সিটের তলায় সংযুক্ত করে কক্সবাজার থেকে ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলেন। তার মাদক পাচারে সহায়তার জন্য লায়লা বেগমকে সহযাত্রী হিসেবে নিয়ে আসেন ফোরকান।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।