bangla news

কুষ্টিয়ায় স্কুলছাত্র অপহরণ, মুক্তিপণ দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৩ ৫:৩৬:৫৪ পিএম
আশিক। ফাইল ফটো

আশিক। ফাইল ফটো

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারায় আশিক (১৪) নামে এক স্কুলছাত্রকে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে। 

রোববার (০২ ডিসেম্বর) দুপুরে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এ অপহরণের ঘটনা ঘটে। 

অপহৃত আশিক ওই গ্রামের কুতুব উদ্দিনের ছেলে। সে ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। আশিকের বাবা সোমবার (০৩ ডিসেম্বর) এ ব্যাপারে থানায় অভিযোগ করেন।

আশিকের বাবা কুতুব উদ্দিন বলেন, রোববার বেলা সাড়ে ১১টার দিকে আশিককে বাড়ির পাশের মৃত সামের আলীর ছেলে মিশুক (২৩) ডেকে নিয়ে যায়। পরে তাকে দিয়ে দুইবার সিগারেট কিনিয়ে আনায় সে। দুপুর পর্যন্ত মিশুকদের বাড়িতেই ছিল আশিক। পরে বিকেল ৪টা ৪৮ মিনিটে এক ব্যক্তি আমার মোবাইল ফোনে কল দিয়ে বলেন, ‘তোর ছেলে আশিক আমার কাছে আছে, আধা ঘণ্টার মধ্যে ৫০ হাজার টাকা ম্যানেজ করে আমাকে দিবি। তা না হলে তোর ছেলেকে আমি মেরে ফেলবো’- এরপর ফোনটা কেটে দেয়। পরে আমি মিশুকদের বাড়ি গিয়ে দেখি আশিক সেখানে নেই। সেই সঙ্গে মিশুকও নেই। এসময় মিশুকের ছোট ভাই আসিফ জানায় যে আশিক শ্বশুর বাড়ি গেছে। পরে মিশুককে ফোন করা হলে সে জানায় যে তার সঙ্গে আশিক নেই। যে মোবাইল ফোন নম্বর থেকে টাকা চেয়েছে সে নম্বর আসিফের মাধ্যমে চেক করিয়ে দেখি সেটি মিশুকের মোবাইল ফোন নম্বর। একদিন পার হলেও ছেলেকে খুঁজে না পেয়ে আমি থানায় অভিযোগ করেছি।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাহীন জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-03 17:36:54