bangla news

তাড়াইলে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৩ ৫:১৬:১৮ পিএম
নষ্ট করা হচ্ছে ভেজাল পাউডার। ছবি: বাংলানিউজ

নষ্ট করা হচ্ছে ভেজাল পাউডার। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: ভেজালবিরোধী অভিযান চালিয়ে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার পুরুড়া ও তাড়াইল বাজারে এ অভিযান  পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন  অধিদফতর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন। 

জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর আব্দুর রউফ তালুকদারসহ পুলিশ সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। 

বাংলানিউজকে সহকারী পরিচালক জানান, অভিযানে দুধের ভেজাল পাউডার ব্যবহার করে মিষ্টি তৈরির দায়ে পুরুড়া বাজারের বিলাশ মিষ্টান্ন ভাণ্ডারকে পাঁচ হাজার ও তাড়াইল বাজারের বিসমিল্লাহ রেস্টুরেন্টকে ১০ হাজার, সরকার রেস্টুরেন্ট অ্যান্ড মিষ্টান্ন ভাণ্ডারকে পাঁচ হাজার এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে রুমকি মেডিকেল হলকে দুই হাজার টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত ভেজাল পাউডার নষ্ট করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ ভেজালবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-03 17:16:18