bangla news

এসপি হারুন এখন নারায়ণগঞ্জে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০২ ৬:৩৩:৩০ পিএম
এসপি হারুন

এসপি হারুন

ঢাকা: পুলিশে তিন অদল-বদলের ঘটনা ঘটেছে। সংসদ সদস্য স্ত্রী থাকার অভিযোগ নারায়ণগঞ্জের পুলিশ সুপারকে নিয়ে আসা হয়েছে পুলিশ অধিদফতরে। আর বহুল আলোচিত এসপি হারুনকে বদলি করা হয়েছে নারায়ণগঞ্জে। এছাড়া বরিশাল রেঞ্জে পুলেশের এক কর্মকর্তাকেও বদলি করা হয়েছে।

বরিশাল রেঞ্জের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক  আজাদকে অতিরিক্ত পুলিশ কমিশনারের কার্যালয়, গাজীপুরে বদলি করা হয়েছে। নারায়ণগঞ্জের পুলিশ সুপার আনিসুর রহমানকে পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে। একইভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হারুন অর রশীদকে পুলিশ সুপার করা হয়েছে নারায়ণগঞ্জ পুলিশের। 

২০ দলের অভিযোগে নারায়ণগঞ্জের এসপি প্রত্যাহার

রোববার (০২ ডিসেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ বদলি আদেশ জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

গাজীপুরের এসপি পদেই থাকছেন হারুন

সংসদ ভবন এলাকায় বিএনপি নেতা ও এক সময়ের বিরোধী দলীয় চিফ হুইপ জয়নাল আবদীন ফারুককে পেটানোয় আলোচনায় আসেন এসপি হারুণ।

এসপি হারুন ফের গাজীপুরে, জানে না ইসি

এসপি হারুণকে নির্বাচনী দায়িত্ব থেকে দূরে রাখাতে বিএনপি দাবি সব সময়ের। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পুলিশ প্রশাসনের যে কর্মকর্তাদের অতি দলবাজ কর্মকর্তাদের নির্বাচন থেকে দূরে রাখার দাবি জানিয়েছে, সে তালিকাতেও হারুণ অর রশিদের নাম আছে।

মাহবুব তালুকদারের আপত্তি
আনিসুর রহমানকে প্রত্যাহার তার জায়গায় হারন অর রশীদকে বদলি করার অনুমোদন দেওয়ার ক্ষেত্রে বিরোধিতা করেন মাহবুব তালুকদার। তিনি নির্বাচন কমিশনকে বলেছেন, এই কর্মকর্তাকে নিয়ে বিতর্ক থাকায় তাকে নারায়ণগঞ্জে দেওয়া উচিত হবে না। তবে অন্য তিন কমিশনের মতামতের ভিত্তিতে হারুনকে নারায়গঞ্জে বদলির অনুমতিপত্রে সম্মতি দেয় ইসি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
আরএম/ইইউডি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-02 18:33:30